Bangladesh
মোদিকে শেখ হাসিনার অভিনন্দন

Bangladesh Live News | @banglalivenews | 24 May 2019

Sheikh Hasina wishes Narendra Modi over Lok Sabha poll victory
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, মে ২৪ : ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের মাধ্যমে টানা দ্বিতীয় মেয়াদে ভারতে সরকার গঠন করতে যাওয়া নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৩ মে) নরেন্দ্র মোদিকে পাঠানো এক বার্তায় শেখ হাসিনা বলেন, ‘এই জোরালো রায়ে আপনার ওপর বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক দেশের জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটেছে।’ সুবিধাজনক সময়ে নরেন্দ্র মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণও জানান তিনি।


শেখ হাসিনা বলেন, ‘ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে আপনার গতিশীল নেতৃত্বে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (এনডিএ) বিপুল বিজয়ে আমি বাংলাদেশের জনগণ, সরকার এবং নিজের পক্ষ থেকে আপনাকে অভিনন্দন জানাচ্ছি।’ তিনি বলেন, ‘বাংলাদেশ সবসময় বিভিন্ন ক্ষেত্রে ভারতের সঙ্গে সম্পর্ককে সর্বোচ্চ গুরুত্ব দেয়, যা পারস্পরিক সুনাম, আস্থা এবং শ্রদ্ধাবোধের দ্বারা চলে আসছে।’


প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশের প্রতি ভারতের সমর্থনের কথাও স্মরণ করেন। তিনি বলেন, ‘আমাদের জনগণ আমাদের নতুন করে যে ম্যান্ডেট দিয়েছে, তার ওপর নির্ভর করে দুই দেশের সম্পর্ক আরও শক্তিশালী হবে এবং নতুন উচ্চতায় পৌঁছাবে।’


ওই বার্তায় শেখ হাসিনা ভারতের জনগণের শান্তি, সুখ এবং উন্নতি কামনা করার পাশাপাশি নরেন্দ্র মোদির সুস্বাস্থ্যও কামনা করেন।


গতবারের নির্বাচনের (২০১৪ সালের) চেয়ে এবার বিধ্বংসী রূপে জয়ী হতে যাচ্ছে নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন বিজেপি। দেশটির জাতীয় এই নির্বাচনে তিন শতাধিক আসনে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে হিন্দুত্ববাদী এই রাজনৈতিক দল।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics