Finance
আসামে প্রাণ-আরএফএল গ্রুপকে কারখানা স্থাপনের আহ্বান

Bangladesh Live News | @banglalivenews | 28 Jun 2019

Pran group asked to open factory in Assam
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুন ২৯ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের ‘হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক’ পরিদর্শন করেছেন ভারতের আসাম রাজ্য সরকারের বাণিজ্য ও পরিবহনমন্ত্রী শ্রী চন্দ্রমোহন পাটোয়ারী।

বৃহস্পতিবার বিকেলে তার নেতৃত্বে একটি প্রতিনিধিদল ‘হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক’ এলে ফুলেল শুভেচ্ছা জানান পার্কের মহাব্যবস্থাপক হাসান মো. মঞ্জুরুল হক ও জ্যেষ্ঠ ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ এহসানুল হাবিব জয়সহ অন্যান্য কর্মকর্তা। পরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রাণ-আরএফএল গ্রুপের কার্যক্রমের ভিডিওচিত্র প্রদর্শন করা হয়।


হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহাব্যবস্থাপক হাসান মো. মঞ্জুরুল হকের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ এহসানুল হাবিব জয়ের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আসামের বাণিজ্য ও পরিবহনমন্ত্রী চন্দ্রমোহন পাটোয়ারী।


তিনি বলেন, অলিপুরে মনোরম পরিবেশে প্রাণ-আরএফএল গ্রুপ পণ্য উৎপাদন করছে। তাদের পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে। এ সময় মানসম্মত পণ্য উৎপাদনের প্রশংসা করে মন্ত্রী ভারতের আসামে প্রাণ-আরএফএল গ্রুপের কারখানা স্থাপনের আহ্বান জানান।


আলোচনা শেষে প্রতিনিধিদল পার্কের বিভিন্ন কারখানা পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এ সময় ভারতের সহকারী হাইকমিশনার এল. কৃষ্ণমূর্তি, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, প্রতিনিধিদলের কর্মকর্তা, প্রাণ-আরএফএল গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




Video of the day
More Finance News
Recent Photos and Videos

Web Statistics