Bangladesh
ভারত সফর যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

Bangladesh Live News | @banglalivenews | 22 Jul 2019

Bangladeshi minister to visit India
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ২২ : আগামী ৭ আগস্ট ভারত সফরে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সফরকালে তিনি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি অমিত শাহ’র সঙ্গে দ্বি-পাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন। ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে দ্য হিন্দু।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর এ সফরের মাধ্যমে দুই মাস আগে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পাওয়া অমিত শাহ প্রথম কেনো দেশের প্রতিনিধির সঙ্গে আনুষ্ঠানিক বৈঠক করবেন।


প্রতিবেশী দুই দেশের স্বরাষ্টমন্ত্রী পর্যায়ের এই বৈঠকে গুরুত্ব পাবে অবৈধ অভিবাসন এবং সন্ত্রাসবাদবিরোধী ইস্যু। তবে কট্টর হিন্দুত্ববাদী দল বিজেপির শীর্ষ নেতা অমিত শাহ বরাবরই বাংলাদেশ থেকে ভারতে যাওয়া অবৈধ অভিবাসী নিয়ে নানারকম মন্তব্য করে বিতর্কিত।


হিন্দুর ওই প্রতিবেদনে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বরাতে আরও জানানো হয়েছে, আসাদুজ্জামান খান কামাল এবং অমিত শাহ’র এই বৈঠকে রোহিঙ্গা তরুণদের সন্ত্রাসবাদে যুক্ততার বিষয়টি নিয়েও আলোচনা হওয়ার কথা রয়েছে।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics