Bangladesh
মিন্নির জামিন আবেদন নামঞ্জুর

Bangladesh Live News | @banglalivenews | 22 Jul 2019

Rifat Murder: Minni denied bail
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, জুলাই ২২ : রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন নাকচ করে দিয়েছেন বরগুনার একটি আদালত। মিন্নির পক্ষে বরগুনা জেলা আইন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল বারি আসলামের করা আবেদন শুনানির পর রোববার ২১ জুলাই তা খারিজ করে দেন জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম।

আইনজীবী আসলাম আমাদের পটুয়াখালী সংবাদদাতাকে জানান, জামিন আবেদন শুনানির সময় মানবাধিকার সংস্থা আইন ও সালিশ কেন্দ্রের (আসক) দুজন আইনজীবী আব্দুর রশিদ এবং মিজানুর রহমান হত্যা মামলাটির রিমান্ডে থাকা মিন্নির পক্ষে অবস্থান নিয়েছিলেন।

 

শনিবার মানবাধিকার সংস্থাটির চার সদস্যের একটি দল বরগুনা শহরে আসে মিন্নিকে আইনি সহায়তা দেওয়ার জন্যে।

 

গত ১৬ জুলাই সারাদিন জেরা করার পর মিন্নিকে গ্রেপ্তার করা হয় এবং পরে তাকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড চাওয়া হলে আদালত তা মঞ্জুর করেন।


এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী ও সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সঞ্জীব দাস বলেন, মূলু দুটি কারণে মিন্নির জামিন হয়নি। রিফাত হত্যা মামলার শুনানির পর বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী জামিন না দেয়ার এ দুটি ব্যাখ্যা দিয়েছেন।

 

বিচারক বলেছেন এ মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজী এবং অন্যতম আসামি রাব্বি আকন হত্যাকা-ে মিন্নির সম্পৃক্ততার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

এছাড়া মিন্নি নিজেও এ হত্যাকা-ে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তার জামিন আবেদন নামঞ্জুর করা হলো।
 




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics