Entertainment
আট দেশের হৃদয় ছোঁয়া সঙ্গীতে সমাপ্ত ‘এবিইউ সং ফেস্ট’

Bangladesh Live News | @banglalivenews | 01 Nov 2019

Singing fest ends in Bangladesh
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১ : এশীয়-প্রশান্ত অঞ্চলের আট দেশের হৃদয় ছোঁয়া সঙ্গীতে সমাপ্ত হলো এশিয়া প্যাসিফিক ব্রডকাস্টিং ইউনিয়ন -এবিইউ সং ফেস্টিভ্যাল, ঢাকা ২০১৯। ‘ধন ধান্য পুষ্প ভরা, আমাদের এই বসুন্ধরা’ এবং এরপরই ‘একটি মুজিবরের কন্ঠ’ সমবেত সঙ্গীতের মাধ্যমে সন্ধ্যার সূচনা হয়।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল বলরুমে তিন দিনব্যাপী রেডিও এশিয়া কনফারেন্স ও সং ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশের সাথে মালদ্বীপ, শ্রীলঙ্কা, নেপাল, ভিয়েতনাম, ইন্দোনেশিয়া, ইরান ও তুর্কমেনিস্তানের শিল্পীরা নিজ নিজ দেশের সঙ্গীতের মূর্ছনা উপহার দেন। সবশেষে ছিলো বাংলাদেশের ঐতিহ্যবাহী নৃত্য পরিবেশনা।


তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে সকল অংশগ্রহণকারীকে বাংলাদেশে এসে উৎসবে যোগ দেয়ার জন্য ধন্যবাদ জানান এবং তাদের পরিবেশনা সকলকে মুগ্ধ করবে বলে আশা প্রকাশ করেন।


বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন অর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে যোগ দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, তথ্য সচিব আবদুল মালেক, বাংলাদেশ বেুারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল এবং গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জাকির হোসেন।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics