Bangladesh
ফেনসিডিলের ট্রাকসহ তিন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

Bangladesh Live News | @banglalivenews | 12 Nov 2019

Three people with arms arrested
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ১২ : রাজধানীর গাবতলী থেকে এক হাজার ৭১ বোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ তিন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতাররা হলো, শাহ্জালাল বুলেট (৩২), মো. নাসির (৩৫) ও মো. ফারুক হোসেন (২৮)।

রোববার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস দল অতিরিক্তি ডিআইজি মো. মোজাম্মলে হকের নেুৃত্বে এবং মেজর কাজী সাইফুদ্দিন আহমেদের সহযোগিতায় গাবতলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


ফেনসিডিল ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকসহ গ্রেফতারদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় ওয়ান সুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ফেনসিডিল বিক্রির ১৩ হাজার টাকা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।


র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামিরা অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস করতো না।

কেউ তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো। তারা পরস্পর যোগসাজশে চাঁপাইনবাবগঞ্জ হতে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার আশুলিয়া, ডেমরা, সাইনবোর্ডসহ বিভিন্ন জায়গায় পাইকারিতে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।




Video of the day
More Bangladesh News
Recent Photos and Videos

Web Statistics