Entertainment
ইডেনে তিনটি গান গাইবেন রুনা লায়লা!

Bangladesh Live News | @banglalivenews | 21 Nov 2019

Pink Ball Test: Runa Layla to perform three songs in Eden Gardens today

Photo courtesy: Amirul Momenin

নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ২২ : গোলাপি বলের ক্রিকেট জ্বরে কাঁপছে পুরো পশ্চিমবঙ্গ। পুরো ভারত বললেও কম বলা হবে না। সঙ্গে তো বাংলাদেশ রয়েছেই। ভারতের মাটিতে প্রথম ফ্লাড লাইটের আলোয় গোলাপি বলের ক্রিকেট নিয়ে উন্মাদনার শেষ নেই। গত রোববারই বিসিসিআই এবং সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিয়েছেন, প্রথম চারদিনের টিকিট শেষ।

ভারতের অন্যতম বড় স্টেডিয়ামটিতে একটি টেস্ট ম্যাচ দেখার জন্য মানুষের আগ্রহ কতটা, তা টিকিটের এই পরিসংখ্যান দিয়েই আঁচ করা সম্ভব। বাংলাদেশ-ভারত গোলাপি বলের টেস্ট ক্রিকেটের সঙ্গে যে দর্শকদের জন্য বাড়তি বিনোদনের কিছু ব্যবস্থাও রাখছে সিএবি এবং বিসিসিআই।


ইডেন টেস্টকে স্মরনীয় করে রাখতে আয়োজনের কোনো কমতি রাখছেন না বিসিসিআইর নব নির্বাচিত সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যয়ের সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রী ইডেনের ঘণ্টা বাজিয়ে টেস্ট শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।


ক্রিকেটের বাইরেও ইডেনে অন্যসব আনুষ্ঠানিকতার শুরু তখন থেকেই। ম্যাচের মাঝে চা পানের রিততিতে হবে গানের অনুষ্ঠান। শুধু তাই নয়, প্রথম দিনের খেলা শেষে আয়োজন করা হবে সংবর্ধনা অনুষ্ঠানের। যেখানে সংবর্ধিত করা হবে ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে খেলা বাংলাদেশ এবং ভারতের তখনকার ক্রিকেটারদের। ইতিমধ্যেই দু’দেশের ওইসব ক্রিকেটারকে আমন্ত্রণ জানিয়ে রেখেছেন সৌরভ। তিনি নিজে ছিলেন ওই সময় ভারতীয় দলের অধিনায়ক।


সংবর্ধনা অনুষ্ঠানেই থাকবে সঙ্গীত পরিবেশনা। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা গান গাইবেন ওই অনুষ্ঠানে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিই বলেছেন, ‘প্রথম দিনের খেলা শেষে ভারত ও বাংলাদেশের ক্রিকেটারদের সম্মানিত করা হবে। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষভাবে সম্মানিত করা হবে। তিনি বক্তব্যও রাখবেন।’


ওই সময়ই সৌরভ জানিয়েছেন, সংবর্ধনা সভার আগে গান পরিবেশন করবেন রুনা লায়লা। সিএবি সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে, বাংলাদেশের এই সঙ্গীতশিল্পী দু’টি বাংলা ও একটি হিন্দি গান গাইবেন। পশ্চিমবঙ্গের সুরকার ও গায়ক জিৎ গঙ্গোপাধ্যায়ও সঙ্গীত পরিবেশন করবেন। আগে থেকে শোনা যাচ্ছিল, শ্রেয়া ঘোষালও গান পরিবেশন করবেন এই অনুষ্ঠানে।




Video of the day
More Entertainment News
Recent Photos and Videos

Web Statistics