Sports
মুজিববর্ষে ঢাকায় আসবে ম্যানচেস্টার ইউনাইটেড

Bangladesh Live News | @banglalivenews | 24 Nov 2019

Manchester United to visit Dhaka
নিজস্ব প্রতিনিধি, ঢাকা, নভেম্বর ২৫ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষে’ প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসছে ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। আগামী বছর ১৭ মার্চ থেকে পরের বছর ১৭ মার্চ পর্যন্ত নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হবে মুজিববর্ষ। সেখানে থাকবে খেলাধুলারও নানা আয়োজন।

তারই অংশ হিসেবে জুনে ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসবে ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যানইউ)। তবে তাদের প্রতিপক্ষ কে হবে, কাদের বিপক্ষে ম্যানইউ ম্যাচ খেলবে তা এখনও ঠিক হয়নি।


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি জানিয়েছেন, ‘দু-একদিনের মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের একটি প্রতিনিধি দল ঢাকা আসবে বলে জানানো হয়েছে বাফুফে থেকে।’ ম্যানচেস্টার ইউনাইটেড এলে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গেও প্রীতি ম্যাচ খেলতে পারে বলে আভাস দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।


এ বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের চার সদস্যের একটি দল মঙ্গলবার ঢাকায় আসবে। একদিনের সফরে তারা ভেন্যু, হোটেল, যোগাযোগ ব্যবস্থাসহ অন্যান্য বিষয় খতিয়ে দেখবে।’


বাফুফে সাধারণ সম্পাদক জানিয়েছেন, এ ম্যাচের তারিখ বা প্রতিপক্ষ ঠিক করতে আরো সময় লাগবে। ইউরোপের আরো বড় ক্লাবের সঙ্গে এজেন্টরা যোগাযোগ করছে। যার মধ্যে জুভেন্টাস, পিএসজির মতো দলও আছে।’




Video of the day
More Sports News
Recent Photos and Videos

Web Statistics